শাহরুখ খান, সালমান খান, কঙ্গনা রানাউত: ওয়াই প্লাস নিরাপত্তা সহ বলিউড সেলিব্রিটিরা

🔴 নিজস্ব প্রতিনিধি: শাহরুখ খান, সালমান খান, কঙ্গনা রানাউত: ওয়াই প্লাস নিরাপত্তা সহ বলিউড সেলিব্রিটিরা

বলিউডের সেলিব্রিটিরা প্রায়ই মৃত্যুর হুমকির শিকার হন এবং তাদের ব্যক্তিগত দেহরক্ষীদের কাছ থেকে সুরক্ষা সত্ত্বেও, তাদের প্রায়শই কিছু ভারী নিরাপত্তা কভারের প্রয়োজন হয়। অসংখ্য বলিউড অভিনেতাকে স্বরাষ্ট্র মন্ত্রক (MHA) এবং রাজ্য সরকার সিআরপিএফ সুরক্ষার Y-প্লাস ক্যাটাগরি দেওয়া হয়েছে, যার মধ্যে মোট 11 জন নিরাপত্তা কর্মী রয়েছে - বাসস্থানে ছয় ব্যক্তিগত নিরাপত্তা কর্মকর্তা এবং পাঁচজন সশস্ত্র প্রহরী। বলিউড সেলিব্রিটিদের দেখে নিন যাদের ওয়াই প্লাস কভার দেওয়া হয়েছে।


01/5 শাহরুখ খান

জওয়ান অভিনেতাকে "সম্ভাব্য হুমকি" এর কারণে সম্প্রতি ওয়াই-প্লাস ক্যাটাগরির কভার দেওয়া হয়েছিল। মুম্বাই পুলিশ কথিত তথ্য পেয়েছে যে শাহরুখ তার দুটি সিনেমা 'জওয়ান' এবং 'পাঠান' সফলভাবে মুক্তি পাওয়ার পরে "অজানা ব্যক্তিদের" কাছ থেকে মৃত্যুর হুমকি পেয়েছেন। অভিনেতাকে তিন শিফটে 24x7 ছয় ব্যক্তিগত নিরাপত্তা কর্মকর্তার (পিএসও) ওয়াই প্লাস নিরাপত্তা এবং বাসভবনে পাঁচজন সশস্ত্র প্রহরী প্রদান করা হয়েছে।


02/5 সালমান খান


লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের কাছ থেকে সালমান খান যে অসংখ্য মৃত্যুর হুমকির সম্মুখীন হয়েছিল তার পরে, অভিনেতাকে এই বছর ওয়াই-প্লাস নিরাপত্তা দেওয়া হয়েছিল। মুম্বাই পুলিশ সালমান খানের জন্য হুমকি উপলব্ধি মূল্যায়ন করার পরে অভিনেতাকে অতিরিক্ত নিরাপত্তা দেওয়া হয়েছিল। অতিরিক্ত নিরাপত্তার প্রতি প্রতিক্রিয়া জানিয়ে সালমান শেয়ার করেছিলেন যে তার চারপাশে অনেক বন্দুক থাকায় তিনি ভয় পান।



03/5 কঙ্গনা রানাউত


2020 সালে, সাংসদ সঞ্জয় রাউতের সাথে তার বিবাদের পরে, অভিনেত্রীকে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক দ্বারা Y- প্লাস নিরাপত্তা দেওয়া হয়েছিল। তার নিরাপত্তার ন্যায্যতা প্রমাণ করে, কঙ্গনা রানাউত X (আগের টুইটারে) শেয়ার করেছিলেন, "আমি শুধু একজন বলিউড তারকা নই স্যার, আমি একজন খুব সোচ্চার এবং উদ্বিগ্ন নাগরিকও, আমি মহারাষ্ট্রে রাজনৈতিক বিদ্বেষের লক্ষ্য ছিলাম, আমার খরচে জাতীয়তাবাদীরা পারে। এখানে একটি সরকার তৈরি করুন। আমি টুকডে গ্যাং সম্পর্কেও কথা বলেছি এবং খালিস্তানি গোষ্ঠীগুলির তীব্র নিন্দা জানিয়েছি। আমিও একজন চলচ্চিত্র নির্মাতা, লেখক এবং প্রযোজক এবং আমার পরবর্তী প্রযোজনা ইমার্জেন্সিতে অপারেশন ব্লুস্টার জড়িত… আমার জীবনের জন্য স্পষ্ট আচরণ রয়েছে তাই আমি বর্ধিত নিরাপত্তার জন্য অনুরোধ করেছি।"

04/5 বিবেক অগ্নিহোত্রী


গত বছর পরিচালক বিবেক অগ্নিহোত্রীকে ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হয়েছিল। এই সিদ্ধান্তটি চলচ্চিত্র নির্মাতার প্রতি হুমকি উপলব্ধির ভিত্তিতে নেওয়া হয়েছিল, তার চলচ্চিত্র দ্য কাশ্মীর ফাইলস মুক্তির পরে। নিরাপত্তা কভারে প্রতিক্রিয়া জানিয়ে, বিবেক এর আগে X-এ শেয়ার করেছিলেন, “কাশ্মীরে হিন্দুদের গণহত্যা দেখানোর জন্য যে মূল্য দিতে হবে।

Post a Comment

নবীনতর পূর্বতন