দিল্লিতে অভিষেকের গ্রেপ্তারের প্রতিবাদে মাথাভাঙ্গা হাসপাতাল মোড়ে পথ অবরোধ কর্মসূচি তৃণমূল কংগ্রেসের।


নিজস্ব প্রতিনিধি: বাংলার বঞ্চিত ১০০ দিনের জব কার্ড ধারীদের ন্যায্য পাওনা বুঝিয়ে নিতে দিল্লিতে অভিষেক বন্দ্যোপাধ্যায়  অবস্থান বিক্ষোভ কর্মসূচি করেন গতকাল।
কেন্দ্রীয় কৃষি প্রতিমন্ত্রীর সঙ্গে সন্ধ্যা ছয়টার সময় সাক্ষাতের কথা থাকলেও পরবর্তীতে কেন্দ্রীয় কৃষি প্রতিমন্ত্রী অভিষেকের সঙ্গে দেখা করেননি। অভিষেক বন্দ্যোপাধ্যায় বাংলায় বঞ্চিত 8 জন জব কার্ড ধারীদের নিয়ে কেন্দ্রীয় কৃষি প্রতিমন্ত্রী সঙ্গে দেখা করতে যান কিন্তু কেন্দ্রীয় কৃষি প্রতিমন্ত্রী দপ্তর থেকে বলা হয় শুধুমাত্র রাজনৈতিক দলের প্রতিনিধিদের সঙ্গেই তিনি দেখা করবেন এমত অবস্থায় অভিষেক বন্দ্যোপাধ্যায় 100 দিনের জব কার্ডধারী ভুক্তভোগীদের ছাড়া কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর সঙ্গে দেখা করতে অনিচ্ছা প্রকাশ করেন।
অভিষেক বন্দ্যোপাধ্যায় সহ দলীয় সংসদরা যখন কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর ঘরে অবস্থান বিক্ষোভ কর্মসূচিতে লিপ্ত হয় তখন দিল্লী পুলিশ যে অমানবিকভাবে দলীয় সাংসদ এবং মহিলা সাংসদদের সহ অভিষেক বন্দ্যোপাধ্যায় কে চ্যাংদোলা করে বের করে নিয়ে আসা হয় এবং পরবর্তীতে তাদেরকে গ্রেফতার করা হয়।
তার ঐ প্রতিবাদে মাথাভাঙ্গা শহরের হাসপাতাল মোড় সংলগ্ন এলাকায় মাথাভাঙ্গা শহর তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে পথ অবরোধ করা হয়। তৃণমূল কংগ্রেস নেতা হাসেম আলী বলেন দিল্লিতে যেভাবে আমাদের নেতাদের হেনস্থা করা হয়েছে বাংলার লক্ষ লক্ষ বঞ্চিত মানুষের স্বার্থে যখন অভিষেক বন্দ্যোপাধ্যায় লড়াই করছেন তখন বাংলা থেকে নির্বাচিত বিজেপি মন্ত্রীরা, দিল্লিতে গিয়ে কিভাবে বাংলার টাকা আটকে রাখা যায় তার ষড়যন্ত্র করছেন। এরই প্রতিবাদে আজকে আমরা মাথাভাঙ্গা শহরের হাসপাতাল মোড় সংলগ্ন  এলাকায় পথ অবরোধ কর্মসূচি পালন করছে

Post a Comment

নবীনতর পূর্বতন